বিশ্ববিদ্যালয়ের সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান

528

রাঙ্গামাটি, ১১ আগস্ট, ২০১৮ (বাসস) : বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান জনগণের করের টাকার সর্বোত্তম ব্যবহার এবং বিশ্ববিদ্যালয়ে সকলকে তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন।
আজ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বাংলাদেশ সরকারের জাতীয় শুদ্ধাচার কর্মকৌশলের আওতায় ‘বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা : প্রেক্ষিত বাংলাদেশ’- শীর্ষক দিনব্যাপি কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অঞ্জন কুমার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা এবং ইউজিসি’র প্রশাসন বিভাগের উপসচিব মো. শাহিন সিরাজ ।
অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. কামরুল হাসান, শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন, ইউজিসি’র সিনিয়র সহকারি সচিব মোর্শেদ আলম খন্দকার, সিনিয়র সহকারি পরিচালক নজরুল ইসলাম ও সহকারি পরিচালক রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের সক্ষমতা বৃদ্ধি, উন্নত কর্ম পরিবেশ তৈরি, সুশাসন প্রতিষ্ঠা এবং শিক্ষক-কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধিতে সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে।