বাসস দেশ-৩৪ : বিজয়ের মাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপতৎপরতা নতুন ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ: আমু

93

বাসস দেশ-৩৪
আমু-শুভেচ্ছা
বিজয়ের মাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপতৎপরতা নতুন ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ: আমু
ঢাকা, ১৫ ডিসেম্বর, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বিজয়ের মাসে হঠাৎ করে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে অপতৎপরতা স্বাধীনতা বিরোধীদের নতুন ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।
আগামীকাল মহান বিজয় দিবস উপলক্ষে আজ মঙ্গলবার কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়ে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি।
আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে যারা দেশকে আবারও পাকিস্তানের ভাবধারায় ফিরিয়ে নিতে চেয়েছিল সেই খুনী চক্র , তাদের দোষর, স্বাধীনতা বিরোধী সকল অপশক্তি আবারও নতুন ষড়যন্ত্রের জাল বিস্তারে মাঠে নেমেছে। তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।
আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন একটি অসা¤প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।
শুভেচ্ছা বার্তায় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে তাঁর পরিবারের শহীদ সদস্যদের, শহীদ জাতীয় চারনেতা এবং মহান মুক্তিযুদ্ধে আতœউৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে আমু বলেন, শহীদদের রক্তের সাথে যারা বেইমানী করে এই দেশে স্বাধীনতা বিরোধী ও বঙ্গবন্ধুর খুনীদের রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত করেছে, বাঙালি জাতি তাদের কোনো দিন ক্ষমা করবে না।
বাসস/সবি/বিকেডি/১৮৪৫/-এএএ