নড়াইলে হাইজিন ম্যানেজমেন্টের বিষয়ে দিনব্যাপী ওরিয়েন্টেশন

186

নড়াইল, ১৪ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জেলায় কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্যকেন্দ্রে পানি, স্যানিটেশন এবং হাইজিন ম্যানেজমেন্টের বিষয়ের ওপর দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং ডায়াগোনেস্টিক সেন্টারের দায়িত্বপ্রাপ্তরা এতে অংশগ্রহণ করেছেন।
সোমবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএসভিত্তিক আমেরিকার্স ট্রাস্ট চ্যারিটি প্রতিষ্ঠানের সহযোগিতায় ও আঞ্জুুমান মুফিদুল ইসলাম নড়াইলের আয়োজনে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. সুব্রত কুমারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ আব্দুল মোমেন।
এ সময় আরো বক্তব্য রাখেন, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র মো. রেজাঊল বিশ্বাস, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা সাহাবুর রহমান, আমেরিকার্স সংস্থার প্রতিনিধি নার্গিস সুলতানা, আরিফ মোহাম্মদ মাসুম, আঞ্জুুমান মুফিদুল ইসলাম নড়াইলের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন নান্নু প্রমুখ।
নড়াইল সদর ও লোহাগড়ার কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং ডায়াগোনেস্টিক সেন্টারের দায়িত্বপ্রাপ্ত ৪০জন এ ওরিয়েন্টেশনে অংশ নেয়।