বাসস দেশ-২৪ : জাতির পিতার প্রতি অবমাননা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে : ডুয়েট উপাচার্য

98

বাসস দেশ-২৪
ভাস্কর্য-ডুয়েট-উপাচার্য
জাতির পিতার প্রতি অবমাননা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে : ডুয়েট উপাচার্য
গাজীপুর, ১৪ ডিসেম্বর, ২০২০ (বাসস) : ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর যেকোনো ধরনের অবমাননা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে।
কুষ্টিয়ায় নির্মাণাধীন জাতির পিতার ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী সমিতির যৌথ উদ্যোগে আজ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে উপাচার্য এ কথা বলেন।
তিনি বলেন, আজকের এই বাংলাদেশে আমরা প্রত্যেকে যে সম্মানজনক অবস্থানে আসতে পেরেছি তা বঙ্গবন্ধুর ত্যাগের কারণে। মুক্তিযুদ্ধে যেসব কুলাঙ্গাররা বিরোধিতা করেছে, তারাই বিভিন্ন সময় বাংলাদেশের ওপর আক্রমণের চেষ্টা করছে। তিনি এই অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করার আহবান জানান।
ডুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. ওবায়দুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য দেন- ডুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. কামাল হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শামসুদ্দিন, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. মঞ্জুর মোর্শেদ।
বাসস/এনডি/সংবাদদাতা/১৮৫৭/কেজিএ