২১ ডিসেম্বর শুরু হচ্ছে ময়মনসিংহ প্রিমিয়ার লিগ

1111

ঢাকা, ১১ ডিসেম্বর, ২০২০ (বাসস): তারকা ক্রিকেটারদের নিয়ে ২১ ডিসেম্বর শুরু হচ্ছে ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজনে আগামী ২১ ডিসেম্বর শুরু হবে এই টুর্নামেন্ট। পাঁচ দিনের টুর্নামেন্টের সব খেলা হবে স্থানীয় সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হবে ১০০ বলের নতুন ফরম্যাটে।
ময়মনসিংহের গর্ব মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, শুভাগত হোম, রাকিবুল হাসানরাও খেলছেন এই টুর্নামেন্টে। ঢাকা থেকে যোগ দেবেন জাতীয় তারকা মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন, ইলিয়াস সানি, আরাফাত সানি, যুব বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়।
শুক্রবার ময়মনসিংহের মুকুল নিকেতন হাই স্কুলে টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার। একই অনুষ্ঠানে ছয় দলের নাম ও লোগো প্রকাশ করা হয়।
ড্রাফটের মাধ্যমে ছয় দল বেছে নেয় তাদের স্কোয়াড।
ময়মনসিংহ টাইগার, ময়মনসিংহ ঈগল, ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ সিক্সার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ থান্ডার এই ছয় নামে খেলবে স্থানীয় দলগুলো। দুই গ্রুুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেবে ছয় দল। গ্রুপ পর্বের খেলা শেষে ২৪ ডিসেম্বর সেমিফাইনাল ও ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।