একাডেমী কাপ ফুটবল : সেমিফাইনালে ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী

564

ঢাকা, ৮ ডিসেম্বর, ২০২০ (বাসস) : বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) আয়োজিত ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ’ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে (পল্টন মাঠ) আজ দিনের প্রথম ম্যাচে ঈশ্বরগঞ্জ ৩-২ গোলে হারায় নারায়নগঞ্জের টিম জিকেএসপি ফুটবল একাডেমীকে । বিজয়ী দলের আশরাফুল হ্যাটট্রিক করে ম্যাচসেরা হয়েছেন। প্রথমমার্ধে বিজয়ীরা ২-০ গোলে এগিয়ে ছিল। টিম জিকেএসপির পক্ষে একটি করে গোল করেন অন্তু দাস ও সাব্বির হোসেইন।
‘ঘ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে শেষ দল হিসেবে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ময়মনসিংহের দলটি। এর আগে নিজেদের প্রথম ম্যাচে ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী ১-০ গোলের ব্যবধানে হারিয়েছিল জাফ ফুটবল একাডেমীকে।
একই মাঠে দিনের অপর ম্যাচে মরহুম ফরহাদ হোসেন একাডেমী ১-০ গোলে হারায় সুনামগঞ্জ জুনিয়র ফুটবল একাডেমীকে। ম্যাচ সের হয়েছেন বিজয়ী দলের শরিফুল । টুর্নামেন্টের চার দল সেমিফাইনাল নিশ্চিত হওয়ায় শেষ ম্যাচটি অনেকটা আনুষ্ঠানিকতায় পরিনত হয়।
আজ শেষ হয়েছে টুর্নামেন্টর গ্রুপ পর্বের খেলা। আগামীকাল ৯ ডিসেম্ভর দুটি সেমিফাইনাল এবং ১১ ডিসেম্ভর টুর্নামেন্টর ফাইনাল খেলা মাঠে গড়াবে।

সেমিফাইনালের লাইনআপ (৯ ডিসেম্ভর, সোমবার) :
শ্যামনগর ফুটবল একাডেমী, সাতক্ষীরা বনাম এফসি ইউনাইটেড ফেনী (দুপুর একটা ০০:০১টা)
ওয়ারিয়র স্পোর্টস একাডেমী বনাম ঈশ্বরগঞ্জ ফুটবল একাডেমী, ময়মনসিংহ (বেলা তিনটা ০০:০৩টা)
ভেন্যু : বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে (পল্টন মাঠ)