বাসস দেশ-৩৪ : ফেনীতে চারভবন মালিককে একলাখ ১০ হাজার টাকা জরিমানা

108

বাসস দেশ-৩৪
ফেনী-জরিমানা
ফেনীতে চারভবন মালিককে একলাখ ১০ হাজার টাকা জরিমানা
ফেনী, ৭ ডিসেম্বর ২০২০ (বাসস): জেলা সদরে আজ অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ এবং অনুমোদিত সংখ্যার চেয়ে বেশি চুলা ব্যবহার করায় চারজন ভবন মালিককে একলাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ফেনী পৌরসভার বারাহীপুর ও লালপোল এলাকায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
এ সময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে নিয়মিত অভিযানের অংশ হিসাবে ফেনী পৌরসভার বারাহীপুর ও লালপোল এলাকায় অভিযান পরিচালনা করা হয়। বারাহীপুরে পরিচালিত অভিযানে অবৈধ গ্যাস সংযোগ গ্রহণ ও ব্যবহারের অপরাধে শহরের বারাহীপুর এলাকার শহিদুল ইসলাম, মো. রফিক ও শামসুদ্দোহা নামের তিনজন ভবন মালিককে যথাক্রমে ২০ হাজার, ১৫ হাজার ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া লালপোল এলাকার গোবিন্দপুরে ১০টি চুলার অনুমোদন নিয়ে ১৫ টি চুলায় গ্যাস ব্যবহার করায় কাসেম ম্যানসন নামের একটি ভবনের মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
এ সময় ভবনগুলোতে গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন এবং ব্যবহৃত রাইজার, রেগুলেটর ও পাইপ জব্দ করা হয়েছে বলে জানান নির্বাহি ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
অভিযানকালে বাখরাবাদের ফেনী এরিয়া ম্যানেজার সাহাবউদ্দিনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৭৫০/-এমকে