বাসস ক্রীড়া-৩ : আবারো হ্যামস্ট্রিং ইনজুরিতে ডেম্বেলে

97

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ইনজুরি
আবারো হ্যামস্ট্রিং ইনজুরিতে ডেম্বেলে
মাদ্রিদ, ৭ ডিসেম্বর, ২০২০ (বাসস) : আবারো হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন বার্সেলোনা উইঙ্গার ওসমানে ডেম্বেলে। যে কারনে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে জুভেন্টাসের বিপক্ষে খেলতে পারছেন না এই ফরাসি তারকা। লা লিগার ক্লাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
বার্সেলোনার পক্ষ থেকে অবশ্য নিশ্চিত করে জানানো হয়নি কবে নাগাদ ডেম্বেলে মাঠে ফিরতে পারেন। কাডিজের বিপক্ষে শনিবার লা লিগায় ২-১ গোলের পরাজয়ের ম্যাচটিতে তিনি বদলী হিসেবে খেলতে নেমে ইনজুরিতে পড়েন।
এক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, রোববার ডেম্বেলের স্ক্যান রিপোর্টে হ্যামস্ট্রিংয়ে সমস্যা ধরা পড়েছে। যে কারনে মঙ্গলবারের ম্যাচে সে খেলতে পারছেনা। আরো পর্যবেক্ষনের পর ইনজুরির মাত্রা সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
২৩ বছর বয়সী এই ফরাসি উইঙ্গার ২০১৯-২০ মৌসুমের প্রায় বেশীরভাগ সময়ই হ্যামস্ট্রিং সমস্যায় ভুগেছেন। এবারের মৌসুমে বার্সার জার্সি গায়ে ১২ ম্যাচে করেছেন চার গোল। এর মধ্যে রয়েছে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ গোল। ইতোমধ্যেই ১৫ পয়েন্ট নিয়ে জি-গ্রুপ থেকে নক আউট পর্ব নিশ্চিত করেছে রোনাল্ড কোম্যানের দল। এখন জুভেন্টাসের বিপক্ষে জিততে পারলে শীর্ষস্থানটি নিশ্চিত হবে।
বাসস/নীহা/১৫২০/স্বব