বাসস দেশ-৩৬ : মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

182

বাসস দেশ-৩৬
মাগুরা- দুর্ঘটনা
মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
মাগুরা, ৪ নভেম্বর ২০২০(বাসস): জেলার সদর ও মহম্মদপুুর উপজেলায় আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- জেলার শালিখা উপজেলার স্বর্ণলতা মজুমদার (২৫) ও সাথী মজুমদার (২৭) এবং নড়াইল জেলার লোহাগড়া উপজেলার পল্লী চিকিৎসক আহাদ আলি মোল্যা (৬০)।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, শুক্রবার বিকালে শালিখার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণলতা তার ভাইয়ের স্ত্রী সাথী মজুমদারের সাথে অটোরিকশায় করে মাগুরা সদর উপজেলার রামনগর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল সাড়ে তিনটার দিকে তারা মাগুরা-ফরিদপুর সড়কের ঠাকুরবাড়ি এলাকায় পৌঁছে অটোরিকশা থেকে নেমে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। এ সময় ঢাকাগামী সবজি বোঝাই একটি ট্রাক অন্য একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে স্বর্ণলতা, সাথী এবং একই পরিবারের দুইশিশু সেতু (৭) ও অপর্ণা (১৩) গুরুতর আহত হয়।
তিনি জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বর্ণলতাকে মৃত ঘোষণা করেন। আহত সাথীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত সেতু মজুমদার ও অপর্না মজুমদার হাসপাতালে চিকিৎসাধীন আছে।
তিনি আরও জানান, নিহত দু’জনের মরদেহ মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করেছে।
নিহত স্বর্ণলতার স্বামী মিল্টন মজুমদার জানান, রাজবাড়ি জেলার বালিয়াকান্দি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান শেষে নিজ বাড়িতে ফেরার আগে তারা সদর উপজেলার রামনগরে স্বর্ণলতার ফুফু বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।
অন্যদিকে, শুক্রবার সকাল ১০টার দিকে মহম্মদপুুর উপজেলার রাজাপুর এলাকায় মাগুরা-মহম্মদপুুর সড়কে নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন পল্লী চিকিৎসক আহাদ আলী মোল্যা (৬০)। গুরুতর অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলায়।
বাসস/এনডি/সংবাদদাতা/২০০৪/এমকে