জাতির পিতার প্রতিকৃতিতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি

634

কুমিল্লা (দক্ষিণ), ৪ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আজ ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।
নবনির্বাচিত কমিটির সভাপতি ম. রুহুল আমিন আজ টেলিফোনে বাসসকে জানান, রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে আজ শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান নেতৃবৃন্দ। পরে তারা সেখানে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য এবং ১৫ আগস্ট ট্র্যাজেডিতে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নেতৃত্বে সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অধ্যাপক ডা. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্ন-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন শিশির, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কামাল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিস্টার মহিউদ্দিন আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার, সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, কোষাধ্যক্ষ নাইম ইউসুফ সেইন, মহিলা বিষয়ক সম্পাদক নুরুন নাহার পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।