বাসস দেশ-১২ : এআইজি সাঈদ তারিকুলের জানাজা অনুষ্ঠিত

125

বাসস দেশ-১২
এআইজি সাঈদ-জানাজা
এআইজি সাঈদ তারিকুলের জানাজা অনুষ্ঠিত
ঢাকা, ৪ ডিসেম্বর, ২০২০(বাসস) : পুলিশ সদর দপ্তরের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসানের জানাজা আজ শুক্রবার সকাল ১১টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহিদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
জানাজায়, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, পুলিশ কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ, মরহুমের সহকর্মী, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।
বাংলাদেশ পুলিশের পক্ষে আইজিপি ড. বেনজীর আহমেদ মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ, র‌্যাব, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন, বিসিএস (পুলিশ) ২০তম, ২১তম ও ২৭তম ব্যাচ, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন, ঢাকাস্থ রংপুর বিভাগ সমিতি মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে গার্ড অব অনার প্রদান করে।
পরে মরহুমের মরদেহ বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে তার নিজ জেলা দিনাজপুরে নেয়া হয়েছে। সেখানে আরও তিনটি জানাজা শেষে আজ বাদ আসর মরহুমকে দিনাজপুর সদর থানাধীন মুদিপাড়া গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য, এআইজি সাঈদ তারিকুল হাসান, গতকাল বৃহস্পতিবার বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন।
বাসস/সবি/এমএমবি/১৪১৫/-আসাচৌ