বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ : এলজিআরডি মন্ত্রী

458

ফরিদপুর, ৯ আগস্ট, ২০১৮ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ।
তিনি বলেন, এই দেশ ও জনগণ যতদিন থাকবে ততদিন জাতির পিতার নাম এদেশের লাখো-কোটি বাঙালির অন্তরে চির অমলিন, অক্ষয় হয়ে থাকবে।
এলজিআরডি মন্ত্রী আজ বৃহস্পতিবার ফরিদপুর শহরের বদরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুর জেলা যুবলীগ আয়োজিত এক আলোচনা সভা ও তৃণমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদের সভাপতিত্বে এ সভায় প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। ঘাতকরা জাতির পিতাকে হত্যা করলেও তাঁর আদর্শ ও নীতিকে নিঃশেষ করতে পারেনি।
তিনি নেতা কর্মীদের উদ্দেশে বলেন, আগামীতে দেশের জনগণ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনলে দেশ যেমন এগিয়ে যাবে, তেমনি এদেশের মানুষের ভাগ্যেরও পরিবর্তন হবে।
মন্ত্রী আগামী জাতীয় নির্বাচনে দলের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বলেন, দলের প্রয়োজনে কোন নেতা পিছপা হলে তাকে কর্মীরাই কঠোর শাস্তির আওতায় আনবে।