বাজিস-৪ : শরীয়তপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ

167

বাজিস-৪
শরীয়তপুর-শোক-দিবস
শরীয়তপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ
শরীয়তপুর, ৯ আগস্ট, ২০১৮ (বাসস) : যথাযোগ্য মর্যাদায় শরীয়তপুরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।
শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর পৌরসভা মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও পদ্মা সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নুরুল আমিন কোতোয়ালসহ জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বক্তারা শোককে শক্তিতে পরিণত করে এবং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশকে ভালবেসে কাজ করে যাওয়ার জন্য আহবান জানান। যাতে বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত দেশের দিকে দ্রুত এগিয়ে যায়।
প্রধান অতিথির বক্তব্যে বি.এম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে নি¤œমধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ইনশাআল্লাহ আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসলে শেখ হাসিনার সৃদৃঢ় নেতৃত্বে আমরা কাংখিত সময়ের আগেই উন্নত দেশে পরিণত হব।
বাসস/সংবাদদাতা/১৬৪৩/মরপা