বাজিস-৯ : ভোলার লালমোহনে বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন

1942

বাজিস-৯
বিজয়-দিবসের কর্মসূিচ
ভোলার লালমোহনে বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন
ভোলা, ১ ডিসেম্বর, ২০২০ (বাসস) : জেলার লালমোহন উপজেলায় আজ বেলা ১২টায় বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
উপজেলার সজিব ওয়াজ জয় ডিজিটাল পার্কে কর্মসূচির উদ্বোধন করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। পরে একটি বিজয় র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন শহর প্রদিক্ষণ করে চৌরাস্তা মোড়ে এসে সমাবেশে মিলিত হয়।
উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে এমপি শাওন বলেন, জাতির পিতার নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এ বিজয় আমাদের জারি জন্য গৌরবের অধ্যায়। সরকারের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। বাংলার মাটিতে কোনো ষড়যন্ত্রকারীদের ঠাঁই দেয়া হবে না। তাই সকলকে কুচক্রী মহলের ষড়যন্ত্র রুখতে নিজ নিজ অবস্থান থেকে সর্তক থাকার আহ্বান জানান তিনি।
সভায সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার ,এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।
মাসব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে, রক্তদান, শিশু কিশোরদের চিত্রাংকণ প্রতিযোগিতা, ফ্রি মেডিকেল ক্যাম্প, জাতির পিতার ভাষণ প্রতিযোগিতা,ফ্রি চক্ষু চিকিৎসা, কবিতা আবৃত্তি, নাটকসহ বিভিন্ন অনুষ্ঠান ।
এর আগে লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা কমা- ও সন্তান সংসদের আয়োজনে করোনাকালে অসামান্য অবদান রাখায় এমপি নূরুন্নবী চৌধুরী শাওনকে সংবর্ধনা প্রদান করা হয়।
বাসস/এইচ এ এম/এনডি/১৫০৫/নূসী