আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে সারের জন্য কৃষকদের জীবন দিতে হয় না

224

জয়পুরহাট, ২৯ নভেম্বর, ২০২০ (বাসস) : কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়না। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আজ রোববার বেলা ১১টায় ৩০০ জন কৃষকের মাঝে কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচীর আওতায় বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, ফারহানা রহমান বিথি, মোহাম্মাদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, নন্দলাল পার্শী ।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো: কায়সার ইকবাল,ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়না উল্লেখ করে কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আরও বলেন, প্রান্তিক কৃষকদের কথা চিন্তা করেই কৃষি প্রণোদনা চালু করেছে কৃষি বান্ধব বর্তমান সরকার।