রাজনীতির ক্ষমতা নিজের বিত্ত-বৈভব-সম্পদের জন্য নয় : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

418

পিরোজপুর, ২২ নভেম্বর ২০২০ (বাসস) : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, রাজনীতির ক্ষমতা নিজের বিত্ত-বৈভব-সম্পদের জন্য নয়। এ ক্ষমতা মানুষের উপকার এবং দেশের উন্নয়নে কাজ করার জন্য।
আজ পিরোজপুরের নাজিরপুরের কলারদোয়ানিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়টির নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও কলারদোয়ানিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পিরোজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, নাজিরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মো. সায়েফ, শেখ আব্দুল লতিফ এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রোজিনা নাসরিন উপস্থিত ছিলেন।
রেজাউল করিম বলেন, “ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের উন্নয়নে কাজ করছেন। তিনি দিন-রাত পরিশ্রম করছেন, যাতে দেশের একজন মানুষও খাবারের অভাবে না থাকে। একজন মানুষও যেনো চিকিৎসার অভাবে দুরবস্থায় না থাকে। তিনি রাস্তা ঘাটসহ সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। পৃথিবীর বড় বড় রাষ্ট্র বলছে, শেখ হাসিনা বিশ্বের সবচেয়ে পরিশ্রমী এবং সৎ তিনজন প্রধানমন্ত্রীর একজন।”
মন্ত্রী বলেন, “স্থানীয় উন্নয়নে যতটুকু করা দরকার, সাধ্যমত সরকারের প্রকল্প থেকে সেটা করা হবে। সামাজিক প্রতিষ্ঠানে বরাদ্দকৃত অর্থ হিসেব করে মসজিদ-মন্দিরে ভাগ করে দেয়া হয়েছে।