বাসস ক্রীড়া-১০ : রাজশাহীকে চিন্তায় ফেলে দিয়েছেন সাইফউদ্দিন

199

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-সাইফউদ্দিন
রাজশাহীকে চিন্তায় ফেলে দিয়েছেন সাইফউদ্দিন
ঢাকা, ২১ নভেম্বর ২০২০ (বাসস) : বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ শুরুর আগেই চিন্তার ভাঁজ মিনিস্টার গ্রুপ রাজশাহীর কপালে। বাঁ-পায়ের গোঁড়ালির ইনজুরিতে পড়েছেন দলের সেরা তারকা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।
আজ সকালে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অনুশীলনের সময় ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান সাইফউদ্দিন। ইনজুরিতে পরার পর ক্রাচে ভর করে মাঠ ছাড়েন তিনি। আপাতত সাইফউদ্দিনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আজ বিকেলে এক্স-রে করা হবে। এক্স-রে রিপোর্টের উপর জানা যাবে তার চোট কতটা গুরুতর।
সাইফউদ্দিনের চোট নিয়ে রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার বলেন, ‘অনুশীলন সেশনে গোঁড়ালিতে চোট পেয়েছেন সাইফউদ্দিন। সে এখন দলের ফিজিও ও বিসিবি মেডিকেল দলের তত্ত্বাবধানে আছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিসিবির প্রটোকল অনুযায়ী তার চিকিৎসা চলছে। ফিজিও আগামীকাল সাইফাউদ্দিনের সর্বেশষ অবস্থা সম্পর্কে জানাবেন। আগামীকাল আমাদের অনুশীলন সেশনে তার চোট কতটা গুরতর তা জানা যাবে।’
প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকে ‘এ’ গ্রেডের খেলোয়াড়কে না নিয়ে সাইফউদ্দিনকে দলে নেয় রাজশাহী।
আগামী ২৪ নভেম্বর থেকে পাঁচ দলকে নিয়ে শুরু হবে টি-টুয়েন্টি বঙ্গবন্ধু কাপ। উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহী।
মিনিস্টার গ্রুপ রাজশাহী : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, রাকিবুল হাসান (সিনি:), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।
বাসস/এএমটি/১৬৫৫/স্বব