ভোলার বোরহানউদ্দিনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ জন নিহত, আহত ৯

403

ভোলা, ২১ নভেম্বর, ২০২০ (বাসস) : জেলার বোরহানউদ্দিন উপজেলায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ জন নিহত এবং ৯ জন আহত হয়েছে। মানিকা ইউনিয়নের বাটামারা পীরগঞ্জ নামক নসু ব্যপারীর মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস দিয়ে বেলুন ফোলানোর সময় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই গ্যাসের বেলুন বিক্রেতা নিরব (৩৫) ও কলেজ ছাত্র মো: হাসনাইন (১৯) নিহত হন। আহতদের মধ্যে ১ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া প্রাথমিক চিকিৎসা শেষে ১জন বাড়ি ফিরেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে দুর্ঘটনা স্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ওয়াজ মাহফিল চলছিলো। ওই মাহফিলে অনেকেই আসা যাওয়া করছিলো। তখন রাস্তার পাশে নসু ব্যপারীর মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে পথচারীসহ আশেপাশের অন্তত ৯ জন আহত হয়।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাজহারুল আমিন বাসস’কে জানান, নিহত হাসনাইন বড় মানিকা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাদসু হাওলাদারের ছেলে। রাতেই পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এছাড়া অপর নিহত নিরবের লাশ মর্গে রাখা হয়েছে। তার পরিবারের সদস্যদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।