সিলেট বিভাগে করোনায় সুস্থতার সংখ্যা ১৩ হাজার ছাড়ালো

202

সিলেট, ১৯ নভেম্বর, ২০২০ (বাসস) : সিলেট বিভাগের চার জেলায় করনো ভাইরাস থেকে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার অতিক্রম করেছে।
গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৩৭ জন, এর মধ্যে সিলেট জেলার ৩৬ জন, সুনামগঞ্জের ১ জন বাসিন্দা রয়েছেন। এনিয়ে করোনা থেকে মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৫৪ জনে দাঁড়িয়েছ।এর মধ্যে সিলেট জেলার ৭ হাজার ৪২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৭৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৫০ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ৭০৫ জন সুস্থ হয়েছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন ২২ জন, একই সময়ে করোনা ভাইরাসে বিভাগের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট এর তথ্য অনুযায়ী আজ সকাল ৮ টা পর্যন্ত সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২২ জন, আক্রান্ত সকলেই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ২৮৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ১৫৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩৯, হবিগঞ্জে ১ হাজার ৮৭২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮১৫ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৩ জন। সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মোট ৪৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩৯ জন, সুনামগঞ্জের ২ জন, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন।
সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা ২৪০ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন রয়েছেন।
বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ১৮৭ জন।এর মধ্যে সিলেট জেলায় ৬৬ জন, হবিগঞ্জে ২৫ জন, মৌলভীবাজারে ৯৬ জন। গত ২৪ ঘন্টায় হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় নতুন করে কেউ হোম কোয়ারান্টাইে যাননি। তবে সুনামগঞ্জ জেলায় বর্তমানে কোন লোক হোম কোয়ারান্টাইনে নেই।