বাসসদেশ-২১ : বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ

99

বাসসদেশ-২১
বঙ্গবন্ধু-শ্রদ্ধা
বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ
ঢাকা, ১৯ নভেম্বর, ২০২০ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।
আজ বৃহস্পতিবার বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এই শ্রদ্ধা নিবেদন করেন।
মহনগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ভাই ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির নেতৃতে নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবদেন করেন।
শেখ বজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় যারা দলের দুর্দিনে দলের জন্য কাজ করেছেন, ত্যাগী, মেধাবী, আদর্শিক এবং দক্ষ সংগঠকদের সমন্বয়ে একটি সুন্দর কমিটি উপহার দেওয়া হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ দলের যেকোনো প্রয়োজনে সর্বদা রাজপথে থাকবে। সরকারের উন্নয়ন কর্মকা-গুলো যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় সে লক্ষ্যে কাজ করে যাবে।
এস এম মান্নান কচিস বলেন, রাজপথে লড়াই সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ এর জন্ম হয়েছে। এ দেশের নিপীড়িত শোষিত ও বঞ্চিতদের অধিকার আদায়ে আওয়ামী লীগ সর্বদা সাধারণ জনগণের পাশে থেকে লড়াই-সংগ্রাম করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাত ধরে বাংলাদেশ আজ বিশে^র বুকে উন্নয়নের রোল মডেল। এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রত্যেকটি ইউনিটকে সর্বদা সচেষ্ট থাকতে হবে। দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ অতীতের ন্যায় সর্বদা সচেষ্ট থাকবে।
বাসস/সবি/বিকেডি/১৯১০/-শআ