বাসস দেশ-৩৪ : বিএফএসএ সভাপতি শাব্বির, সাধারণ সম্পাদক নাজমুল

184

বাসস দেশ-৩৪
বিএফএসএ-কমিটি
বিএফএসএ সভাপতি শাব্বির, সাধারণ সম্পাদক নাজমুল
ঢাকা, ১৮ নভেম্বর, ২০২০ (বাসস) : অতিরিক্ত পররাষ্ট্র সচিব শাব্বির আহমেদ চৌধুরী এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক নাজমুল হুদা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশনের (বিএসএএসএ) যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে নির্বাচনের ফলাফল জানানো হয়েছে।
কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি ফাইয়াজ মুরশিদ কাজী, তৌফিক ইসলাম শাতিল ও মালেকা পারভীন, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ সাকিব সাদাকাত ও ফারহানা আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, সহকারী সাংগঠনিক সম্পাদক মো. হাসান আবদুল্লাহ তৌহিদ, কোষাধ্যক্ষ কিরীটি চাকমা, সহকারী কোষাধ্যক্ষ মো. ইফতেখার রহমান, বহি:প্রচার ও জনসংযোগ সম্পাদক তানভীর কবির, সমাজকল্যাণ সম্পাদক এবিএম সরোয়ার-ই-আলম সরকার, ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক শেখ কৌশিক ইকবাল, অফিস সম্পাদক মোঃ জাবের হায়দার এবং সদস্য মোঃ জিয়াউর রহমান, নবিদ মোস্তাফা জিসান, সুবর্ণা শামীম, বিশ্বজিৎ দেবনাথ ও নাজমুন নাহার।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সহ-সভাপতি ব্যতীত বিএফএসএ নতুন কার্যনির্বাহী কমিটির সকল পদপ্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং তিনটি যুগ্মসচিব পদের একটি পদ এখনও শূন্য রয়েছে। নতুন কার্যনির্বাহী কমিটি উপযুক্ত একজন বিএফএসএ সদস্যকে অন্তর্ভুক্ত করে পদটি পূরণ করবে।
বাসস/সবি/এসএএইচ/অনু-শআ/২১১৫/-আরজি