বাসস দেশ-৩২ : ১৬ আগস্ট থেকে বিআরটিসি’র ‘ঈদ স্পেশাল সার্ভিস’

605

বাসস দেশ-৩২
বিআরটিসি- স্পেশাল
১৬ আগস্ট থেকে বিআরটিসি’র ‘ঈদ স্পেশাল সার্ভিস’
ঢাকা, ৭ আগস্ট, ২০১৮ (বাসস) : আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) আগামী ১৬ আগস্ট থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’-এর ব্যবস্থা করেছে।
এ উপলক্ষে ১০ আগস্ট থেকে বিআরটিসি’র সংশ্লিষ্ট ডিপোতে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং ১৬ আগস্ট থেকে ঈদ সার্ভিসের বাস চলাচল করবে।
ঢাকাস্থ মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়াস্থ সিবিএস-২ থেকে নি¤œবর্ণিত রুটসমূহের (ঢাকা থেকে) অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
আজ এক তথ্য বিবরণীতে একথা জানানো হয়েছে।
মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট, কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীসংকর, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট। গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট, জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুট।
মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট, মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট, গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্ব রোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট, কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরিপুর, ঢাকা-কুমিল্লা-বরুরা রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুট।
যোগাযোগের জন্য মোবাইল নম¦রগুলো হচ্ছে : ম্যানেজার (অপারেশন)/ইউনিট প্রধান যথাক্রমে- মতিঝিল ডিপো : ০১৭১২-২৮১১২১, কল্যাণপুর ডিপো : ০১৬১-৯৪৫৭২৪৫, গাবতলী ডিপো : ০১৮১৭-৭৮২৮৬৬, জোয়ারসাহারা ডিপো : ০১৭১১-৪৩৫২১৩, মিরপুর ডিপো : ০১৯৯-৯৬৬৮৮৮৮, মোহাম্মদপুর ডিপো : ০১৭১-২২২৪০৩৮, গাজীপুর ডিপো : ০১৭১-৫৬৫২৬৮৩, নারায়ণগঞ্জ ডিপো : ০১৫৫-৩৩৪৯৫৬৭, কুমিল্লা ডিপো : ০১৯১৯-৪৬৫২৬৬ এবং নরসিংদী ডিপো : ০১৯১২-২৮৩৮১৪।
বাসস/তবি/এমএন/২২১০/এইচএন