সিলেট-কক্সবাজার রুটে প্রথম বারের মতো বিমান চলাচল শুরু

292

সিলেট, ১২ নভেম্বর, ২০২০ (বাসস) : প্রথমবারের মতো সিলেট-কক্সবাজার রুটে ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
আজ দুপুর ১১ টা ৫০ মিনিটে ৬৮ জন যাত্রী নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিজি ৪৩৭ বিমানের প্রথম ফ্লাইটটি কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। বিমান সিলেট অফিসের ব্যবস্থাপক মো. শাহনেওয়াজ মজুমদার এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, সিলেটের ব্যবসায়ি মহলের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে যাত্রীদের চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন বিকাশের কথা বিবেচনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট চালু করেছে।
বিমান অফিস সিলেট সুত্র জানায়, এখন থেকে সপ্তাহের প্রতি মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিট ও বৃহস্পতিবার বেলা ১১ টা ৫০ মিনিটে সিলেট থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে বিমানের ফ্লাইট। এছাড়া কক্সবাজার-সিলেট রুটে সপ্তাহে দুইদিন রোববার দুপুর ১২টা ৫ মিনিট এবং মঙ্গলবার দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজার থেকে সিলেটের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।
বিমান সুত্র জানায়, যাত্রীদের জন্য ১৫ ভাগ ছাড়ের ব্যবস্থাও রেখেছে বিমান। টিকিট কাটার সময় প্রোমোকোড ব্যবহার করে যাত্রীরা ১৫ভাগ ছাড়ে এই রুটে বিমানের টিকিট ক্রয় করতে পারবেন। এ ছাড়াও এ রুটের ফ্লাইটের টিকিট ক্রয় করতে পারবেন বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, কাউন্টার এবং ট্রাভেল এজেন্ট থেকে।