বাসস ক্রীড়া-১৩ : ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল

136

বাসস ক্রীড়া-১৩
ক্রিকেট-বরিশাল-তামিম
ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল
ঢাকা, ১২ নভেম্বর ২০২০ (বাসস): আসন্ন বঙ্গবন্ধু টি-২০ কাপে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে দলনেতা নির্বাচন করেছে ফরচুন বরিশাল। পাকিস্তান সুপার লীগের (পিএসএল) প্লে অফ ম্যাচ খেলতে বর্তমানে পাকিস্তান সফরে রয়েছেন টাইগার দলের এই ওপেনার।
রাজধানীর একটি হোটেলে আজ অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে প্রথম সুযোগেই তামিম ইকবালের নাম তুলে নেয় ফরচুন বরিশাল। জাতীয় দলের ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর এখনো পর্যন্ত দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে নেতৃত্ব দেয়া হয়নি তামিমের। কোভিড-১৯ মাহামারির কারণে বিশ্বব্যাপী স্থবির হয়ে পড়েছিল আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট।
সর্বশেষ বিসিবি প্রেসিডেন্ট কাপে তামিম একাদশের নেতৃত্ব দিয়েছিলেন টাইগার ওপেনার। তিন দলের ওই আসরে তার দলের অবস্থান ছিল তলানীতে। আসন্ন টি-২০ কাপে তারুন্য নির্ভর দলের নেতৃত্ব দিবেন তামিম। যে দলটিতে রয়েছে উদীয়মান তারকা আফিফ হোসেন ও তৌহিদ হৃদয়।
ফরচুন বরিশাল: তামিম ইকবাল, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভির ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল অংকন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দি শুভ।
বাসস/এসএমপি/এমএইচসি/১৯১৫/স্বব