বাসস ক্রীড়া-১৫ : এইচপির প্রস্তুতিমূলক ম্যাচে তামিমের দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্স

137

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-এইচপি
এইচপির প্রস্তুতিমূলক ম্যাচে তামিমের দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্স
ঢাকা, ১০ নভেম্বর ২০২০ (বাসস) : এইচপি স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দু‘ভাগে বিভক্ত করে আজ অনুষ্ঠিত টি-টুয়েন্টি প্রস্তুতিমূলক ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত পারফরমেন্স করেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের খেলোয়াড় তানজিদ হাসান তামিম।
ওয়ানডে ম্যাচে ৭৪ বলে ৭৪ রান করার পর, টি-টুয়েন্টি ম্যাচেও কথা বলেছে তার ব্যাট।
স্কোয়াডে থাকা দু’টি দলকে ‘এ’ ও ‘বি’ দলে বিভক্ত করা হয়। আফিফ হোসেনের টিম ছিলো ‘এ’। তৌহিদ হৃদয়ের নেতৃত্বাধীন টিম ছিলো ‘বি’।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তামিমের ব্যাটিং দৃঢ়তায় টিম ‘বি’ ১শ রানে হারায় টিম ‘এ’কে। ৪৬ বলে ৭৩ রান করেন তামিম। তার ইনিংসে ৬টি চার ও ৫টি ছক্কা ছিলো। টিম ‘বি’ প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান করে। টিম ‘এ’ ১৭ ওভারে ৯৪ রানে অলআউট হয়ে যায়।
তামিমের পাশাপাশি টিম ‘বি’র পক্ষে ১৭ বলে ৩১ রান করেন ওপেনিংএ তারই সতীর্থ পারভেজ হোসেন ইমন। ৫ দশমিক ১ ওভারে ৬০ রান যোগ করেন তারা।
শুরুটা দারুন হবার পর তা ধরে রাখেন মিডল-অর্ডারে নামা আকবর আলি। ২০ বলে ১টি চার ও ৪টি ছক্কায় ৪৭ রানের নান্দনিক ইনিংস খেলেন তিনি।
পরবর্তীতে টিম ‘বি’র বোলারদের তোপের সামনে অসহায় আত্মসমর্পন করে টিম ‘এ’। ৩ ওভারে ২১ রানে ৩ উইকেট নেন রেজাউর রহমান। শাহিন আলম, মুকিদুল ইসলাম ও রিশাদ হোসেন ২টি করে উইকেট নেন।
বাসস/এএমটি/১৮৪০/স্বব