কুচকির ইনজুরিতে বেনজেমা

279

মাদ্রিদ, ৯ নভেম্বর ২০২০ (বাসস) : রোববারের রাতটি ছিল রিয়াল মাদ্রিদের জন্য ভয়বহ একটি রাত। ওই রাতে লা লীগার ম্যাচে তারা ভ্যালেন্সিয়ার কাছে ৪-১ গোলে পরাজিত হবার পাশাপাশি কয়েক মাচের জন্য হারাতে যাচ্ছে প্লে মেকার করিম বেনজেমাকে। এ ম্যচে কুচকির ইনজুরিতে পড়েছেন হন বেনজেমা। যে কারণে তাকে পরবর্তী কয়েকটি ম্যাচে সাইডলাইনে থাকতে হবে। তার মাঠে ফেরার বিষয়টি নির্ভর ইনজুরির গভীরতার উপর।
এটি সত্যি যে আন্তর্জাতিক বিরতির কল্যানে বেনজেমা যথাসময়ে সুস্থতা ফিরে পাবার সুযোগ পাবেন। মাদ্রিদের পরবর্তী লীগ ম্যাচ ভিয়ারিয়ালের বিপক্ষে। আর ডাক্তারি পরীক্ষায় যদি ওই ইনজুরি খুব একটা গুররুতর না হয় তাহলে হয়তো ওই ম্যাচে খেলতে পারবেন বেনজেমা। তবে বেশীরভাগ সময়ই দেখা যায় ফুটবলারদের কুচকির ইনজুরির মাত্রা হয় গুরুতর। অবশ্য রিয়াল মাদ্রিদের কোচিং স্টাফরা চান পরবর্তী ম্যাচের আগেই বেনজেমাকে শতভাগ সুস্থ করে তুলতে।
কারণ রিয়ালের পরবর্তী দুটি ম্যাচই কঠিন হবে। এ সময় ভিয়ারিয়াল সফরের পাশাপাশি ইন্টার মিলানের মোকাবেলা করতে হবে জিনেদিন জিদানের শিষ্যদের।
এই মুহুর্তে দলের বাইরে রয়েছেন এডেন হ্যাজার্ড, কাসেমিরো, কারভাজাল, নাচো ও মিলিতাও। ওই দলে নতুন করে যুক্ত হলেন বেনজেমা। যে কারণে ইনজুরির তালিকা থেকে ফুটবলারদের দলে ফেরত পাওয়া মাদ্রিদের জন্য খুবই গুরুত্বপুর্ন।