বাসস ক্রীড়া-১৪ : বাঁ পায়ের হাঁটুর মেনিস্কাস টিয়ার ইনজুরিতে ফাতি

136

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-বার্সেলোনা-ফাতি
বাঁ পায়ের হাঁটুর মেনিস্কাস টিয়ার ইনজুরিতে ফাতি
বার্সেলোনা, ৮ নভেম্বর ২০২০ (বাসস/এএফপি): রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েছেন বার্সেলোনার উদীয়মান তারকা আনসু ফাতি। শনিবার ক্লাবের পক্ষ থেকে একথা জনানো হয়েছে।
লা লীগার ওই ম্যাচে ফাতির বদলী হিসেবে মাঠে নামেন সুপার স্টার লিওনেল মেসি। পরে বার্সার এক বিবৃতিতে বলা হয়,‘ আজ (শনিবার) বিকেলে পরীক্ষায় দেখা যায়, তার বাঁ পায়ের হাটুর ভেতর পেশী বিচ্ছিন্ন হয়ে গেছে। তার চিকিৎসা চলছে এবং পরে অবস্থা পর্যালোচনা করা হবে।’
তার দীর্ঘ অনুপস্থিতি হবে বার্সেলোনার জন্য বড় বিপর্যয়। কারণ ১৮ বছর বয়সি এই উদীয়মান তারকা এরই মধ্যে দলের দুর্দান্ত খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
ফাতি ইতোমধ্যে এই মৌসুমে ছয় গোল করেছেন। তন্মধ্যে স্পেন জাতীয় দলের হয়ে সেপ্টেম্বরের গোলটিও রয়েছে। যা তাকে দেশটির সবচেয়ে কমবয়সি গোলদাতার আসনে বসিয়েছে। ক্লাসিকোতেও সর্বকনিষ্ঠ গোলদাতার আসন লাভ করেছেন ফাতি। দুই মপ্তাহ আগে ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে গোল করেছিলেন তিনি।
এই ইনজুরির কারণে স্পেন জাতীয় দল থেকে ছিটকে পড়বেন ফাতি। এই মাসের শেষদিকে নেশন্স লীগের ম্যাচে সুইজারল্যান্ড ও জার্মানির মোকাবেলা করবে স্পেন।
বাসস/এএফপি/এমএইচসি/১৭৫৫/স্বব