বাজিস-৬ : ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজন নিহত

143

বাজিস-৬
ব্রাহ্মণবাড়িয়া- দুর্ঘটনা
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজন নিহত
ব্রাহ্মণবাড়িয়া, ৬ নভেম্বর ২০২০ (বাসস) : জেলার কসবা উপজেলায় আজ কুমিল্লা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন।
আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২) ও তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), নিহত নাবালক মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)। তারা কুটি-চৌমুহনী থেকে সিএনজি অটোরিকশাযোগে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিলেন।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লামুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে চাপা দেয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহি সিএসজি অটোরিকশাকে চাপা দেয়।এ ঘটনায় সাতজন গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একটি শিশুসহ চারজনকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক, সিএনজি অটোরিকশা ও প্রাইভেটকারের সংঘর্ষে একটি শিশুসহ একই পরিবারের চারজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৮৫০/এমকে