বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবলে চ্যাম্পিয়ান বাংলাদেশ পুলিশ

333

ঢাকা, ৫ নভেম্বর ২০২০ (বাসস): বঙ্গবন্ধু ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতায় (পুরুষ) চ্যাম্পিয়ান হয়েছে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। রানার আপ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওরিয়েন্ট ফুড কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মাহাবুব-উজ-জামান।
গতকাল অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩১-২৬ গোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পরাজিত করে। ১৯৮৮ সাল থেকে শুরু হওয়া টুর্নামেন্টে এই প্রথম শিরোপা লাভ করেছে পুলিশ। বিজয়ী ক্লাবের সোহাগ হোসেন সর্বোচ্চ ১৪ টি গোল করে টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছেন।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: নুরুল ইসলাম । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহ-সভাপতি ও পরিচালনা কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব ও পরিচালনা কমিটির সম্পাদক মো: সেলিম মিয়া বাবু।
টুর্নামেন্টে মোট চারটি দল অংশ নিয়েছে। দলগুলো হচ্ছে – বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, টিম হ্যান্ডবল ঢাকা ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব।