বাসস দেশ-২৯ : সুনামগঞ্জে ৭১ জন প্রতিবন্ধী পেলেন সরকারের উপহার

57

বাসস দেশ-২৯
সুনামগঞ্জ- প্রতিবন্ধী
সুনামগঞ্জে ৭১ জন প্রতিবন্ধী পেলেন সরকারের উপহার
সিলেট, ৪ নভেম্বর, ২০২০ ( বাসস): সরকারের পক্ষ থেকে সুনামগঞ্জের ৭১ জন প্রতিবন্ধী উপহার পেয়েছেন। জেলার ১১ টি উপজেলার বিভিন্ন ক্যাটাগরির ৭১ জন প্রতিবন্ধী পুরুষ ও মহিলাদের মধ্যে এ উপহার সামগ্রী প্রদান করা হয়।
আজ দুপুরে জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের অধীনে সুনামগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে প্রতিবন্ধী কার্যালয়ে প্রথম ধাপে শারীরিক ভাবে অচল ৩৭ জন প্রতিবন্ধী পুরুষ ও মহিলাকে হুইল চেয়ার, ১৯ জনকে শ্রবণযন্ত্র ও দু দফায় ১৭ জনকে স্মার্ট সাদাছড়ি বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এবছর জেলার ৩শ অচল প্রতিবন্ধী লোককে হুইল চেয়ার প্রদান করা হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডাঃ তানজিল হক।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এ সময় তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের কল্যাণে সব কিছু করে যাচ্ছেন, তাদের সকল সুযোগ সুবিধা দিচ্ছেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতায় আজ প্রতিবন্ধীরা ঘুরে দাড়াচ্ছেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায়, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট ডা. মো. তানজিল হক, মনিটরিং কমিটির সদস্য সুবিমল চক্রবর্তী প্রমুখ।
বাসস/মকসুদ/কেসি/২০১০/কেকে