বাজিস-৩ : মাগুরায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

192

বাজিস-৩
মাগুরা-বঙ্গবন্ধু যুব দিবস
মাগুরায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত
মাগুরা ১ নভেম্বর ২০২০(বাসস) : ‘মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান’ এই প্রতিপাদ্য নিয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে মাগুরায় আজ রবিবার বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় জেলা যুব উন্নয়ন অধিদপ্তর চত্বরে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন ও মাদক বাল্য বিবাহ প্রতিরোধ, যৌতুক এবং ইভটিজিং বিরোধী স্বাক্ষর প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
জেলা যুব উন্নয়ন অধিদপ্তর মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো.শাহিদুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক প্রশান্ত কুমার প্রামানিক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির প্রমুখ।
আলোচনা সভা শেষে জেলা যুব উন্নয়নে বিভিন্ন কোর্সে প্রশিক্ষণ প্রাপ্ত ১৩ জন যুবক ও যুব মহিলার মধ্যে ৯ লাখ টাকার ঋনের চেক ও সনদ পত্র বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/১২৫০/নূসী