বাসস ক্রীড়া-১৭ : রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে অংশ নাও নিতে পারেন ইন্টার মিলানের লুকাকু

173

বাসস ক্রীড়া-১৭
ফুটবল-ইন্টার-রিয়াল-লুকাকু
রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগে অংশ নাও নিতে পারেন ইন্টার মিলানের লুকাকু
মিলান, ৩০ অক্টোবর ২০২০ (বাসস): ম্যানচেস্টার ইউনাইটেডের ৯০ মিলিয়ন ডলারের বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু এখন ইন্টার মিলানে। ২০১৯ সালের গ্রীষ্মকালীন দল বদলের সময় ইতালীয় ক্লাবে যোগ দিয়েছেন এই স্ট্রাইকার। ইনজুরির কবলে পড়ায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের আসন্ন ম্যাচে মিলানের হয়ে না খেলার সম্ভাবনা সৃস্টি হয়েছে লুকাকুর। অন্য কোন কারন নয়। এর প্রধান কারণ ইনজুরি। আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে ইউরো অভিজাত আসরের এই ম্যাচটি।
নিরাজ্জুরির ক্লাবটি বৃহস্পতিবার নিশ্চিত করেছে যে লুকাকু উরুর ইনজুরিতে আক্রান্ত। শাখতার দোনেৎস্ক এর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে খেলতে গিয়ে এই ইনজুরিতে পড়েছেন লুকাকু। সেখানে এমআরআই স্ক্যান করানো হয়েছে।
অফিসিয়াল বিজ্ঞপ্তিতে ইন্টার মিলান জানায়,‘ আজ সকালে রোজানোর হিউম্যানিটাস ইনস্টিটিউটে তার এমআরআই স্ক্যান করানো হয়েছে। স্ক্যানে দেখা গেছে তার বাঁ পায়ের উরুর একটি পেশীতে চোট রয়েছে। প্রতিদিন তার অবস্থা পর্যবেক্ষন করা হচ্ছে।’
ফলে আগামীকাল শনিবার পারমার বিপক্ষে সিরি এ লীগের ম্যাচে যে তিনি থাকছেন না সেটি নিশ্চিত। এমনকি ১৩ বারের চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা ধারী রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের আসন্ন ম্যাচেও ২৭ বছর বয়সি এই স্ট্রাইকারের অংশগ্রহন অনিশ্চিত হয়ে পড়েছে।
সান্তিয়াগো বার্নব্যুতে লুকাকুর অনুপস্থিতি হবে ইন্টারের জন্য একটি বড় ধাক্কা। কারন বি গ্রুপের প্রথম দুই ম্যাচে গ্লাবাচ ও শাকতারের সঙ্গে ড্র করেছে এন্টনিও কন্টের শিষ্যরা। যে কারণে গ্রুপের পয়েন্ট তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে ২ পয়েন্ট নেয়া ইন্টার। অবশ্য তালিকার তলানিতে রয়েছে এক পয়েন্ট সংগ্রহ করা রিয়াল মাদ্রিদ।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৯৩০/স্বব