‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল’ শুরু ২৭ অক্টোবর

258

ঢাকা, ২৪ অক্টোবর, ২০২০(বাসস) : প্রতি বছরের ন্যায় এবারও দেশের ক্রীড়া সাংবাদিকদের সর্ব বৃহত ও সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন(বিএসপিএ) সদস্যদের জন্য ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় আয়োজন করতে যা”েছ ‘‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২০’।
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার পল্টনে শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোর জিমনেশিয়ামে ব্যাডমিন্টন ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এ আসর। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন বিএসপিএ সাধারন সম্পাদক সদীপ্ত আহমদ আনন্দ।
সংবাদ সম্মেলনে উপ¯ি’ত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সিনিয়র সহ-সভাপতি পরাগ আরমান, বিএসপিএ উৎসব উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম ও সদস্য সচিব রাশিদা আফজালুন নেসা।
এবার মোট ছয়টি ডিসিপ্লিনের মোট নয়টি ইভেন্টে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলোÑ ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, ব্যাডমিন্টন একক ও দ্বৈত, দাবা, শুটিং ও আরচারি। সবকটি খেলাই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।
২৭ অক্টোবর মঙ্গলবার পল্টনে শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোরে প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।
আগামী ৭ নভেম্বও পুরস্কার বিতরণী হবে শহীদ এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে। প্রতিবারের মতো এবারো স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আবদুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও উপহার থাকছে।