সরকার জনগণের কল্যাণ ও জীবনমান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

143

কেশবপুর (যশোর), ৫ আগস্ট,২০১৮ (বাসস) : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের কল্যাণ ও জীবনমান উন্নয়নে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।
তিনি বলেন, আওয়ামী লীগ আগামীতে পুনরায় সরকার গঠনের সুযোগ পেলে দেশের উন্নয়নে আরও কার্যক্রম গ্রহণ করবে।
ইসমাত আরা সাদেক আজ যশোরের কেশবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনগণের মাঝে আর্থিক সহায়তার পাশাপাশি বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
এ সময় প্রতিমন্ত্রী বলেন, শিশুদের মেধা পরিপূর্ণভাবে যাতে বিকশিত হতে পারে সেজন্য লেখাপড়ার পাশাপাশি অন্যান্য সৃজনশীল কর্মকান্ডে অংশগ্রণের জন্য তাদের অনুপ্রাণিত করতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) কবির হোসেন, কেশবপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার আকবর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৮৩ জন ছাত্রছাত্রীকে শিক্ষাবৃত্তি, স্কুল-ব্যাগ, অভিধান, ল্যাপটপ ও প্রিন্টার প্রদান করা হয়। এছাড়া ৪৩টি ধর্মীয় প্রতিষ্ঠানকে মোট ৭ লাখ ১০ হাজার টাকা, ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যদের মাঝে ১০টি ভ্যান, ৬৮ জন ছাত্রীর প্রত্যেককে ১টি করে বাইসাইকেল, ১২ জন দুঃস্থ মহিলাকে সেলাই-মেশিন, ৮ জন প্রতিবন্ধীকে হুইল-চেয়ার এবং ৩৮৫ জন ছাত্রীকে স্যানিটেশন সামগ্রী প্রদান করা হয়।