গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

354

গোপালগঞ্জ, ২৩ অক্টোবর, ২০২০ (বাসস) : জেলায় আজ শুক্রবার কাশিয়ানী ও সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন।
কাশিয়ানীতে নিহত গাড়িচালক শাহিন মোল্লা (৩০) ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আয়ুব আলী মোল্লার পুত্র। অন্যদিকে, সদর উপজেলার গোপিনাথপুরে পিকআপভ্যান চাপায় নিহত হয়েছে শিশু তাসফিয়া খানম (৩)।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, শুক্রবার সকালে প্রাইভেটকারে করে ফরিদপুর জেলার ভাঙ্গা থেকে নন্দন দত্ত ও কার্ত্তিক মন্ডল নামে দুইব্যক্তি খুলনা যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে তাদের প্রাইভেটকারটি ধুসর ব্রিজের কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের রেইনট্রি গাছের সঙ্গে ধাক্কা লাগায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে চালকসহ তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর প্রাইভেটকার চালক শাহিন মোল্লা সেখানে মারা যান।
তিনি আরো জানান, গাড়ির চালক শাহিনের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
অন্যদিকে, গোপিনাথপুর পুলিশ তদন্তকেন্দ্রর পরিদর্শক আবু নাঈম জানান, শুক্রবার দুপুরে ভাঙ্গা থেকে গোপালগঞ্জ সদরগামি একটি পিকআপভ্যান সদর উপজেলার গোপিনাথপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি ঘরের মধ্যে ঢুকে পড়ে। গাড়িটি ঘরের মধ্যে থাকা দুই ভাইবোনকে চাপা দিলে দুর্ঘটনায় শিশু তাসফিয়া খানম (৩) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় নিহত শিশুটির ভাই রাব্বি সিকদার (৬) গুরুতর আহত হয়। তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।