তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সুস্থতা কামনায় বাসস চট্টগ্রাম অফিসের দোয়া মাহফিল

505

চট্টগ্রাম, ২২ অক্টোবর, ২০২০ (বাসস) : করোনা ভাইরাসে আক্রান্ত তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপির সুস্থতা কামনায় বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) চট্টগ্রাম অফিসের এর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে অনুষ্ঠিত তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন রাঙ্গুনিয়া সরকারি কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মাওলানা মুহাম্মদ আবদুল মাবুদ। দোয়া ও মিলাদ মাহফিল শেষে মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহর দরবারে হাছান মাহমুদের সুস্থতা কামনায় প্রার্থনা করা হয়।
দোয়া মাহফিল-পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাসস’র চট্টগ্রাম ব্যুরো প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার। এতে তথ্যমন্ত্রীর সুস্থতা কামনা করে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্ট্যাচার্য, বাংলাদেশ বেতারের পরিচালক এসএম আবুল হোসেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী।
উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, যুগ্ন সম্পাদক সবুর শুভ, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, সাংবাদিক মোহাম্মদ ফারুখ , প্রণব বড়ুয়া অর্নব, রাঙ্গুনিয়ার সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, বাসস’র সিনিয়র রিপোর্টার মিঞা মোহাম্মদ আরিফ, স্টাফ রিপোর্টার জিগারুল ইসলাম, আদালত প্রতিবেদক আবিদ হোসেন প্রমুখ।