বাসস ক্রীড়া-১২ : বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে আবাসিক ক্যাম্প স্থগিত

120

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-অনূর্ধ্ব-১৯
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে আবাসিক ক্যাম্প স্থগিত
ঢাকা, ১৯ অক্টোবর ২০২০ (বাসস) : বাংলাদেশ ক্রীড়া প্রতিষ্ঠানে (বিকেএসপি) চলমান অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক ক্যাম্পটি স্থগিত করা হয়েছে।
এশিয়া কাপকে সামনে রেখে আবাসিক ক্যাম্প আয়োজন করা হয়েছিলো। এশিয়া কাপ স্থগিত হওয়ায় ও কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে ক্যাম্প স্থগিত করা হয়েছে।
যদি দেশের করোনা পরিস্থিতির আরও অবনতি না হয়, তবে নভেম্বরে আবারো ক্যাম্পটি শুরু হবে।
এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে চার সপ্তাহের ক্যাম্পটি গত পহেলা অক্টোবরে বাংলাদেশ ক্রীড়া প্রতিষ্ঠানে (বিকেএসপি) শুরু হয়েছিলো। নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ হবার কথা ছিলো। কিন্তু বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির কারনে টুর্নামেন্টটি পরিত্যক্ত করে দেয় এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। যদি সবকিছু ঠিকঠাকভাবে চলে তবে আগামী বছর তা অনুষ্ঠিত হতে পারে।
বিসিবি গেম ডেভলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার বলেন, ‘যদি এশিয়া কাপ অনুষ্ঠিত হতো, তবে আমরা বড় ধরনের ঝুঁকির মধ্যে পড়তাম।’
তিনি আরও বলেন, ‘যেহেতু এ বছর হচ্ছে না, তাই আমরা কোন ঝুঁিক নিচ্ছি না। সর্র্তকতার কারনে ক্যাম্পটি স্থগিত করা হয়েছে। যদি দেশের করোনা পরিস্থিতি এর চেয়ে খারাপ না হয়, তবে আমরা নভেম্বরে ক্যাম্পটি শুরু করবো। আপনি বলতে পারেন, সাবধানতার কারনেই ক্যাম্পটি স্থগিত করা হয়েছে।’
বাসস/এএমটি/১৮৩০/স্বব