বাসস দেশ-২৪ : আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

97

বাসস দেশ-২৪
মৎস্যজীবী লীগ-কমিটি
আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
ঢাকা: ১৯ অক্টোবর, ২০২০ (বাসস) : আওয়ামী মৎস্যজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
আজ সোমবার এ কমিটি ঘোষণা করা হয়। গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত মৎস্যজীবি লীগের সম্মেলনে সাইদুর রহমানকে সভাপতি ও শেখ আজগর নস্করকে সাধারণ সম্পাদক করা হয়।
পূর্ণাঙ্গ কমিটিতে যারা আছেন তারা হলেন- কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম, সহ-সভাপতি মো. আবুল বাশার, আব্দুল গফুর চৌকদার, মুহাম্মদ আলম, গিয়াস উদ্দিন খান, মুক্তিযোদ্ধা শাহ আলম, আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, এসএম নাছির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, মুক্তিযোদ্ধা প্রফেসর মোছা. মমতাজ খানম, আতিকুর রহমান খান নান্নু, এহসাননুল হক চৌধুরী মিলন, নাসরিন আকতার, আব্দুল বাতেন অশ্রু ও সাজ্জাদুল হত লিকু সিকদার। যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম, রফিকুল ইসলাম খা ও ফিরোজ আহম্মেদ তালুকদার।
এছাড়াও অর্থ বিষয়ক সম্পাদক মো. নাছির উল্লাহ নাছির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক এম.এইচ এনামুল হক রাজু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রফেসর মো. আব্দুল মতিন সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সাঈদ মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তাইফুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম তালুকদার, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ড. শংকর তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুকমার বর্মন সৌরভ, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শফিকুল হায়দার ভূইয়া।
বাসস/সবি/বিকেডি/১৮৩৫/-কেকে