খুনীরা শেখ রাসেলকেও বাঁচতে দেয় নাই : তোফায়েল আহমেদ

475

ভোলা, ১৮ অক্টোবর, ২০২০ (বাসস) : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, শুধু বঙ্গবন্ধু নন , খুনীরা তাঁর নিষ্পাপ কনিষ্ঠ পুত্র শেখা রাসেলকে বাঁচতে দেয় নাই। সেদিন রাসেল বাঁচার জন্য আকুতি করলেও তাঁকে নির্মমভাবে হত্যা করা হয়।
তোফায়েল আহমেদ আজ সদর উপজেলা আওয়ামী লীগ’র নব-নির্বাচিত কমিটির অভিষেক ও বিশেষ বর্ধিত সভায় ঢাকা থেকে ভিডিও কনফারন্স’এ প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। শহরের গাজীপুর রোডস্থ তোফায়েল আহমেদ’র নিজ বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়।
তিনি স্মৃতিচারন করে বলেন, বঙ্গবন্ধুর সাথে শেখ রাসেলসহ তিনি একবার জাপান সফরে গিয়েছিলেন। জাতির পিতা যখন বক্তৃতা করছিলেন, তখন ছোট্র রাসেল তার কাছে ছিলেন। “ আমি যখন বঙ্গবন্ধুর বাসভবনে যেতাম, রাসেল আমাকে দেখে বলতেন, তোফায়েল ভাই এসেছে” বলেন তিনি।
তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী দেশের জন্য নিরলসভাবে কাজ করে চলছেন। তিনি দেশকে পৃথিবীর মধ্যে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। আজকে করোনাকালে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ শুধু বাংলাদেশ নয় আন্তর্যাতিক বিশ্বে প্রসংশিত হয়েছে।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ মিয়া।
পরে শেখ রাসেলের আত্বার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।