ভেদরগঞ্জে জয়বাংলা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন পানি সম্পদ উপমন্ত্রীর

535

শরীয়তপুর, ১৬ অক্টোবর, ২০২০ (বাসস) : জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর মালবাজারে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে জয়বাংলা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।
আজ শুক্রবার বিকেলে উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন ভূমি অফিস ও একটি কমিউনিটি ক্লিনিক এবং দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়েরও উদ্বোধন করেছেন উপমন্ত্রী।
এ কে এম এনামুল হক শামীম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন শেষে সন্ধ্যায় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল-নাসীফ প্রমুখ।
সমাবেশে এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যাদুকরী নেতৃত্বে করোনা সংকটেও বাংলাদেশে উন্নয়নের কাজ অব্যাহত রয়েছে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন। বিএনপি’র শত ষড়যন্ত্রের পরেও বাংলাদেশ আজ তলাবিহীন ঝুড়ি থেকে বিশ^ দরবারে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিতি পেয়েছে।