বাসস দেশ-১০ : সিলেট বিভাগে করোনায় অঅক্রান্ত সুস্থ ৫৮ জন, কেউ মারা যায়নি

110

বাসস দেশ-১০
সিলেট-করোনা
সিলেট বিভাগে করোনায় অঅক্রান্ত সুস্থ ৫৮ জন, কেউ মারা যায়নি
সিলেট, ৯ অক্টোবর, ২০২০(বাসস) : সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৮ জন, একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৭৩ জন এবং এ সময়ে করোনা ভাইরাসে কারো মৃত্যু হয়নি।
শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫৮ জন। এর মধ্যে সর্বাধিক সিলেটে সুস্থ হয়েছেন ৫১ জন। সুনামগঞ্জে ২ জন রোগী সুস্থ হয়েছেন। এদিন মৌলভীবাজারে ২ জন রোগী ও হবিগঞ্জে ৩ জন। এনিয়ে সিলেট বিভাগের চার জেলায় করবোনা থেকে মোট সুস্থতার সংখ্যা দাড়ালো ১১ হাজার ১০৬ জন,। যার মধ্যে সিলেটে ৫ হাজার ৭৯৬ জন,সুনামগঞ্জে ২ হাজার ২৬৩ জন, হবিগঞ্জে ১হাজার ৪৪২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬০৫ জন।
এদিকে সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরো ৭৩ জন। এদের মধ্যে সিলেট জেলার ৬৮ জন,সুনামগঞ্জে ২ জন, মৌলভীবাজারের ৩ জন। এসময়ে হবিগঞ্জ জেলার কেউ করোনায় আক্রান্ত হননি। আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২ হাজার ৯১৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৫৯, সুনামগঞ্জে ২ হাজার ৩৬৪, হবিগঞ্জে ১ হাজার ৭৬৬ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭২৯ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন মাত্র ২ জন। এনিয়ে চার জেলায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মোট ৫৪ জন,এর মধ্যে সিলেটে ৪৮, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ৩ জন।
সিলেট বিভাগে এ পর্যন্ত বিভাগের চার জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২২১ জন। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৬০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।
বিভাগের চার জেলায় বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন ৪২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৪৯ জন, হবিগঞ্জে ৪১ জন,মৌলভীবাজারে ১৩৪ জন,তবে সুনামগঞ্জ জেলায় এখন কেউ হোম কোয়ারান্টাইনে নেই।
বাসস/মকসুদ/কেসি/১৭৪০/-অমি