শিক্ষার্থীদের দাবি বাস্তবায়নে সরকার পদক্ষেপ নিয়েছে : তথ্যমন্ত্রী

448

কুষ্টিয়া, ৪ আগস্ট, ২০১৮ (বাসস) : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শিক্ষার্থীদের আন্দোলনের ৯ দফা দাবি বাস্তবায়নে পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার।
তিনি বলেন, যাপিত জীবনের সমস্যা সমাধানে সরকার তৎপর সেক্ষেত্রে শেখ হাসিনাকে কোন রাজনৈতিক মহল থেকে দোষারোপ করা সঠিক নয়।
আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যামবুলেন্স প্রদান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকতা এস, এম জামাল, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিম হোসেন ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বিএনপি নেতা মওদুদ আহমদের একটি বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসানুল হক ইনু আরো বলেন, সমাধান করা সমস্যা নিয়ে বিএনপি আবার তালগোল পাকাতে চাচ্ছে।
তথ্য মন্ত্রী ইনু বলেন, বিএনপি’র রাজনৈতিক সমস্যা সমাধানের কোন প্রস্তাব নেই। দূর্নীতির দায়ে সাজা প্রাপ্ত বেগম খালেদা জিয়া, খুনের দায়ে বিচারাধীন আসামী তারেক রহমানসহ অপরাধীদের পক্ষে ওকালতি করা ছাড়া আর কোন মাথা ব্যাথা নেই বিএনপির।