বাজিস-২ : জয়পুরহাট পৌরসভায় সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

272

বাজিস-২
জয়পুরহাট- সড়ক উন্নয়ন
জয়পুরহাট পৌরসভায় সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন
জয়পুরহাট, ১৩ অক্টোবর, ২০২০ (বাসস) : জয়পুরহাট পৌর এলাকার বিএডিসি মোড় থেকে তাজুর মোড় পর্যন্ত সড়কের কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক এ নির্মাণ কাজের উদ্বোধন করেন।
তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প, ইউজিআইআইপি ৩ প্রকল্পের আওতায় এ সড়ক নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ১ কোটি টাকা। এ সময় জয়পুরহাট চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক আবু বকর, কাউন্সিলর মোক্তারাম দাস , রোজি , পৌরসভার ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী এটিএম মোস্তাফিজুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, জয়পুরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৌরসভা গুলোর ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে উল্লেখ করে মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প ৩ এর আওতায় জয়পুরহাট পৌরসভার উন্নয়ন কাজের জন্য মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এরমধ্যে রাস্তা ঘাট ও ড্রেনেজ ব্যবস্থা দ্রুত তম সময়ের মধ্যে আমূল পরিবর্তন ঘটবে।
পৌরবাসীর জলাবদ্ধতা সমস্যাসহ আর কোন সমস্যা থাকবেনা বলেও মন্তব্য করেন মেয়র মোস্তাফিজুর রহমান। আগামী জুন মাসের মধ্যে ওই কার্পেটিং কাজের সমাপ্তি হবে বলে জানা গেছে।
বাসস/সংবাদদাতা/১০০০/নূসী