বাসস দেশ-৩৭ : সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদর) উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জয়

197

বাসস দেশ-৩৭
জয়-মনোয়নন-জমা
সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদর) উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জয়
ঢাকা, ১২ অক্টোবর, ২০২০ বাসস) : জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদর) আসনের উপ-নির্বাচনে সোমবার আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।
স্বাস্থ্য বিধি মেনে আজ সোমবার বিকেল সাড়ে তিনটায় সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।
মনোনয়নপত্র জমার প্রাক্কালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় সাংবাদিকদের কাছে তাঁর অনুভুতি জানিয়ে বলেন, তাঁর প্রয়াত পিতা মোহাম্মদ নাসিমের এ আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ বড়ই বেদনার।
সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে দল থেকে তাঁকে মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের সকল সদস্যকে তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ১৯৫৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত জাতীয় সংসদের প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। এ উপ-নির্বাচনেও সেই ধারা অব্যাহত থাকবে এবং তাঁর নির্বাচনী এলাকার সাধারণ ভোটাররা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবারেও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবে ইন-শা-আল্লাহ।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ঢাকা থেকে সিরাজগঞ্জে আসার পথে সকাল সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপারে মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন।
পরে তানভীর শাকিল জয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে স্বাধীনতা স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করে সংশ্লিষ্ট রিটার্নি অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।
বাসস/বিকেডি/২১১০/-শআ