৭৫০ মিলিয়ন ইউরোতেই শুধুমাত্র মড্রিচ রিয়াল ছাড়তে পারেন : পেরেজ

268

মাদ্রিদ, ৪ আগস্ট ২০১৮ (বাসস) : ইন্টার মিলানের আগ্রহ সত্ত্বেও দলের তারকা মিডফিল্ডার লুকা মড্রিচকে ছাড়ার কোন ইচ্ছাই নেই রিয়াল মাদ্রিদের। এমন জোরালো মন্তব্য করেছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেনতিনো পেরেজ। বিশ^কাপের গোল্ডেন বল পাওয়া মড্রিচকে পেতে হলে তার রিলিজ ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরো পরিশোধ করে তাকে নিতে হবে বলে পেরেজ জানান।
ইতালির বিভিন্ন গণমাধ্যমের সূত্র মতে জানা গেছে, এবারের গ্রীষ্মে মড্রিচকে দলে নিতে ইন্টার বেশ খানিকটা এগিয়ে গেছে। ৩২ বছর বয়সী এই মিডফিল্ডারের সাথে রিয়ালের এখনো দুই বছরের চুক্তি বাকি আছে। তবে মিয়ামিতে মাদ্রিদের প্রাক মৌসুম ক্যাম্প পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে মড্রিচের রিলিজ ক্লজের পরিমাণ ব্যক্ত করেন পেরেজ। যদিও মার্কার রিপোর্টে জানা গেছে, বার্নাব্যুতে কেউই মড্রিচের দল ছাড়ার বিষয়টি নিয়ে কিছুই চিন্তা করছে না। এমনকি তারা এই ব্যাপারে কিছুই জানে না। বিশ^কাপ শেষে মড্রিচ বর্তমানে ছুটিতে আছেন।
ইতালীয় গণমাধ্যম জানিয়েছে, ক্রিস্টিয়ানো রোনাল্ডোর মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেবার পরপরই স্প্যানিশ জায়ান্ট দলটি তার জায়গা পূরণে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। যে কারণে নতুন করে কোন খেলোয়াড়কে তারা দল থেকে ছাড়বে না। বিশেষ করে ২০১৬ সালে যারা চুক্তিভুক্ত হয়েছে তাদেরকে ধরে রাখার জন্য ক্লাব বিশেষ নজর দিচ্ছে।
ইতোমধ্যেই ইন্টারে আছেন ক্রোয়েশিয়ান জাতীয় দলের মার্সেলো ব্রোজোভিজ ও ইভান পেরিসিচ। এছাড়া চলতি সপ্তাহের শুরুতে এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে রাইট-ব্যাক সিমে ভারসালকোকে ধারে দলে নিয়েছে ইন্টার। মড্রিচকে দলে নেবার ব্যাপারে অবশ্য সান সিরোর ক্লাবটি প্রকাশ্যে কোন মন্তব্য করেনি। কিন্তু এবারের গ্রীষ্মে বড় কোন দলবদলের আভাস তারা ইতোমধ্যেই দিয়েছেন। বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার আরতুরো ভিডালের সাথে জোরালো যোগাযোগের কথা শোনা গেলেও চিলির এই তারকা বার্সেলোনায় যোগ দিয়ে চমক দেখিয়েছেন।
রোববার ছুটি কাটিয়ে মড্রিচের মাদ্রিদে ফেরার কথা রয়েছে। বিশ^কাপের ফাইনালে খেলার পরে ছুটি কাটিয়ে তার সাথে আরো যোগ দিবেন মাতেও কোভাচিচ ও রাফায়েল ভারানে। আগামী সপ্তাহে তারা দলের সাথে যোগ দিবেন।