বাসস দেশ-৩৫ : কক্সবাজারে ২,৩৮,৮০০ পিস ইয়াবা জব্দ॥ আটক ৩

193

বাসস দেশ-৩৫
ইয়াবা উদ্ধার-আটক
কক্সবাজারে ২,৩৮,৮০০ পিস ইয়াবা জব্দ॥ আটক ৩
ঢাকা, ১২ অক্টোবর, ২০২০(বাসস): কক্সবাজারের বালুখালী, রেজুপাড়া এবং রেজুখাল চেকপোস্টে পৃথক অভিযানে ২ লাখ ৩৮ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবি জানিয়েছে, কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) বালুখালী বিওপির সদস্যরা গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজারের উখিয়া উপজেলার ৫নম্বর পালংখালী ইউপির তাজনিমারখোলা পশ্চিমপাড়া সৈয়দ আলম মনোয়ারের বাড়ীতে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমান ইয়াবা মজুদ করা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপির একটি টহলদল সেখানে অভিযান চালায়। এসময় সৈয়দ আলম মনোয়ারের (৩৫), বাড়ী তল্লাশী করে রান্না ঘরের ভেতরে মাটির নিচে বালতির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা ১ লাখ ২৮ হাজার ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
অপরদিকে রেজুপাড়া বিওপির সদস্যরা কক্সবাজার জেলার উখিয়া উপজেলার তুলাতলী (ভালুকিয়া) নামক স্থানে অটোরিক্সায় তল্লাশী চালায়। এ সময় যাত্রী জামাল হোসেনের (২১) কাছ থেকে এক লাখ ইয়াবা উদ্ধার করে।
এছাড়া কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) রেজুখাল চেকপোষ্টের সদস্যরা জেলার রামু উপজেলাধীন ৯ নম্বর খুনিয়াপালং ইউপির চেকপোষ্টে কক্সবাজারগামী একটি সিএনজি চালিত অটোরিক্সায় তল্লাশী করে মো. নুর (২৮) নামে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার ইয়াবা জব্দ করে।
বাসস/সবি/এমএমবি/২০৫০/-এএএ