বাসস দেশ-৩০ : গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্তরা ৮ হাজার প্যাকেট খাদ্য পাবেন

135

বাসস দেশ-৩০
খাদ্য-বিতরণ
গাইবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্তরা ৮ হাজার প্যাকেট খাদ্য পাবেন
গাইবান্ধা, ১২ অক্টোবর, ২০২০ (বাসস) : চলতি সপ্তাহে জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ হিসাবে মোট ৮ হাজার প্যাকেট খাদ্যদ্রব্য বিতরণ করা হবে।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস)-এর আয়োজনে এই খাদ্য প্যাকেট গ্রামীণ ফোনের সহযোগিতায় তাদের সামাজিক কর্পোরেট দায়বদ্ধতার অংশ হিসেবে বিতরণ করা হবে।
গত কয়েকদিনে গোবিন্দগঞ্জ ও সাদুল্লাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ইতিমধ্যে প্রায় ২ হাজার ৯০০ খাদ্য প্যাকেট বিতরণ করা হয়েছে। এছাড়া আজ সকালে সদর উপজেলার ঘাগোয়া এবং খোলাহাতি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে আরও এক হাজার খাদ্য প্যাকেট বিতরণ করা হয়েছে।
জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি প্রধান অতিথি হিসাবে ইউনিয়নগুলোর বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য প্যাকেট বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
মাহাবুব আরা বেগম গিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অতীতের মতো সবসময় বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে।
বর্তমান সরকারের আমলে না খেয়ে কেউ মারা যাবে না উল্লেখ করে হুইপ আরও বলেন, ‘সরকার ভবিষ্যতেও আগের মতো বন্যার্তদের পাশে দাঁড়াবে এবং সকল দুর্যোগে সব ধরণের সহায়তা দেবে।’
বিডিআরসিএস ইউনিট লেভেলের কর্মকর্তা পাভেল রহমান জানান, খুব শিগগিরই বাকি খাবারের প্যাকেট বিতরণ করা হবে।
প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, চিনি, লবণ এবং সুজি রয়েছে।
বাসস/ সংবাদদাতা/ এসকেবি/অনু-এমএন/১৯৩০/-আরজি