বাসস ক্রীড়া-১২ : করোনা টেস্টে পজিটিভ ইন্টার মিলানের অ্যাশলে ইয়ং

98

বাসস ক্রীড়া-১২
ফুটবল-ইন্টার- ভাইরাস-অ্যাশলে
করোনা টেস্টে পজিটিভ ইন্টার মিলানের অ্যাশলে ইয়ং
মিলান, ১১ অক্টোবর ২০২০ (বাসস/এএফপি): ইন্টার মিলানের ইংলিশ মিডফিল্ডার অ্যাশলে ইয়ং এর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে রোববার সিরি এ লীগের ক্লাবটি নিশ্চিত করেছে।
এক বিজ্ঞপ্তিতে ক্লরাবের পক্ষ থেকে জানানো হয়, শনিবার আপিয়ানো জেন্টিলে কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে অ্যাশলে ইয়ং এর। ইতোমধ্যে নিজ গৃহের কোয়ারেন্টিনে চলে গেছেন এই ইংলিশ তারকা।’
গত জানুয়ারিতে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ইন্টার মিলানে যোগ দিয়েছেন ওয়াটফোর্ড ও অ্যাস্টন ভিলার সাবেক এই ফুটবল তারকা। এই নিয়ে ক্লাবের ষষ্ঠ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সি এই ফুটবলার। এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন ইন্টার মিলানের মিডফিল্ডার রাজা নানগোলান, রবার্তো গাগলিয়ারডিনি, ডিফেন্ডার মিলান স্ক্রিনিয়ার, ইতালীর অনুর্ধ ২১ দলের আলেসান্দ্রো বাস্তোনি এবং গোল রক্ষক আইনুট রাডু।
আগামী ১৭ অক্টোবর নগর প্রতিদ্বন্দ্বি এসি মিলানের মোকাবেলা করবে সিরি এ লীগের রানার আপ ইন্টার মিলান। তবে ওই ডার্বিতে অনিশ্চিত মিলানের আরো দুই খেলোয়াড় ডিফেন্ডার লিও ডুয়ার্ট ও মাত্তেও গাব্বিয়া। বর্তমানে তারা সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন।
এদিকে পরপর দুটি নেগেটিভ রিপোর্ট পাওয়ায় রোববার অনুশীলনে ফিরেছেন মিলানের সুইডিশ তারকা জøাটান ইব্রাহিমোভিচ। গত ২৪ সেপ্টেম্ববর তিনি করোনা পজিটিভ হয়েছিলেন।
সিরি এ লীগে শুরুর তিন ম্যাচের সবকটিতে জয় নিয়ে এই মুহুর্তে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে এসি মিলান। আর দুটি জয় ও দুটিতে ড্র নিয়ে তালিকার চতুর্থ অবস্থানে আছে ইন্টার মিলান।
বাসস/এএফপি/এমএইচসি/১৮৪০/স্বব