বাসস ক্রীড়া-৯ : পা ভেঙ্গে যাওয়ায় অন্তত ৬ মাসের সাইডলাইনে কলম্বিয় ডিফেন্ডার আরিয়াস

102

বাসস ক্রীড়া-৯
ফুটবল-কলম্বিয়া-লেভারকুজেন
পা ভেঙ্গে যাওয়ায় অন্তত ৬ মাসের সাইডলাইনে কলম্বিয় ডিফেন্ডার আরিয়াস
বার্লিন, ১১ অক্টোবর ২০২০ (বাসস/এএফপি): কলম্বিয়া জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে পা ভেঙ্গে গেছে বায়ার লেভারকুজেনের নবাগত ডিফেন্ডার সান্তিয়াগো আরিয়াস। ২০২২ বিশ^কাপের বাছাইপর্বে ভেনিজুয়েলার বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে এই রাইট ব্যাকের পা ভেঙ্গে গেলেও ৩-০ গোলে জয়লাভ করেছে কলম্বিয়া। এ ইজুরির নকারণে অন্তত ৬ মাসের জন্য তাকে মাঠের বাইরে কাটাতে হবে বলে জানিয়েছে তার ক্লাব।
দুই সপ্তাহ আগে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ধারে লেভারকুজেনে যোগ দেয়া ২৮ বছর বয়সি ডিফেন্ডার শুক্রবার ব্যারেনকুইলায় ম্যাচে বাঁ পায়ের হাঁটুর সামনের হাঁড় ভেঙ্গে গেছে।
আগামী সপ্তাহে মাদ্রিদে তার পায়ে অস্ত্রোপাচারের বিষয়ে সম্মত হয়েছে মাদ্রিদ ও বুন্দেস লীগার ক্লাব লেভারকুজেন। জার্মান ক্লাবের স্পোর্টস ডিরেক্টর সিমন রফেস বলেন,‘ এমন গুরুতর ইনজুরির জন্য আমরা খুবই দু:খিত। এটি আমাদের সবার ক্ষতি করেছে। অনেক বড় প্রত্যাশা নিয়ে সান্তিয়াগো আমাদের কাছে এসেছিলেন। তার জন্য এটি বড় একটি আঘাত।
অ্যাটলেটিকো মাদ্রিদের মত সান্তিয়াগোর সুস্থতা ফেরানোর জন্য আমরা সব ধরনের সহযোগিতা করে যাব। অস্ত্রোপাচারের পর সে আমাদের ক্লাবে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবে।’
বাসস/এএফপি/এমএইচসি/১৭৫০/স্বব