বিসিবি প্রেসিডেন্টস কাপের প্রথম ম্যাচে ব্যাটিংএ মাহমুদুল্লাহ একাদশ

276

ঢাকা, ১১ অক্টোবর, ২০২০ (বাসস) : মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ বিসিবি প্রেসিডেন্টস কাপের প্রথম ম্যাচে মাহমুদুল্লাহ একাদশের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে নাজমুল একাদশ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন।
টুর্নামেন্টের আরেক দল তামিম ইকবাল একাদশ। মহামারীর কারনে গত মার্চ থেকে দেশের ক্রিকেট বন্ধ ছিলো। ক্রিকেটকে মাঠে ফেরাতে এটি ছিলো বিসিবির ধারাবাহিক উদ্যোগের একটি অংশ।
টুর্নামেন্টটি বর্তমান পরিস্থিতিতে শীর্ষস্থানীয় এবং তরুণ ক্রিকেটারদের জন্য এটি প্রতিযোগিতামূলক ক্রিকেটের ভালো সুযোগ দিবে বলে আশা করা হচ্ছে।
তিনটি দলই একে অপরের বিপক্ষে দু’বার করে খেলবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দু’দল আগামী ২৩ অক্টোবর ফাইনালে লড়বে। সবগুলো ম্যাচই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ও দিবা-রাত্রিতে অনুষ্ঠিত হবে।
মাহমুদুল্লাহ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ, নাইম শেখ, লিটন দাস, মোমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, এবাদত হোসেন, রুবেল হোসেন, আবু হায়দার রনি, রাকিবুল হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব।
নাজমুল একাদশ : নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, তাসকিন আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাইম হাসান, রিসাদ আহমেদ ও আল-আমিন হোসেন।